অনুগ্রহপূর্বক অপেক্ষা করুন ..

হেলথ গাইড সেবা ফরম পূরণ করুন

অথবা ফোন করুন : +৮৮০ ১৭৩৫৮৯৬৯৫৫

আপনার ব্যক্তিগত তথ্য পূরণ করুন

আমরা অন্য কারো সাথে আপনার ইমেইল শেয়ার করি না।
আপনার সাথে যোগাযোগের ফোন নম্বর

হেলথ গাইড সেবা

নিচের সেবা লিস্ট থেকে আপনার প্রয়োজনীয় সেবা সমূহ সিলেক্ট করুন


অ্যাপয়েন্টমেন্টের সেবা

আপনার রোগ সম্পর্কে তথ্য পূরণ করুন



Rx71







Rx71 হেলথ গাইড সেবা

বাংলাদেশে এই প্রথম Rx71 নিয়ে এসেছে হেলথ গাইড সেবা। Rx71 এর হেলথ গাইড হল এমন ধরনের সেবা যার মাধ্যমে হেলথ গাইড বা Rx71 এর প্রতিনিধি রাজধানীতে রোগীকে একটি নির্দিষ্ট স্থান থেকে ডাক্তারের চেম্বারে পৌঁছে দেওয়া, ঔষধ ক্রয়ে সহযোগিতা, মেডিকেল টেস্ট করার ব্যাপারে সহায়তা করা ছাড়াও চিকিৎসা বিষয়ক আরো অন্যান্য ক্ষেত্রে সহায়তা করে থাকেন।

রাজধানীর ভিতরে বা রাজধানীর বাইরের অনেক রোগীই ডাক্তারদের চেম্বার, ডায়াগনস্টিক সেন্টার, ফার্মেসি ইত্যাদির সঠিক ঠিকানা খুঁজে বের করতে পারেন না। যার ফলে রোগীদেরকে ভোগান্তির স্বীকার হতে হয়। এজন্য শুধুমাত্র হেলথ গাইড সেবা গ্রহনের মাধ্যমে আপনি এই ধরনের ভোগান্তি এড়িয়ে চলতে পারেন। এই সেবা গ্রহনের মাধ্যমে বিভিন্ন ধরনের জরুরী অবস্থা মোকাবেলা করা সম্ভব। হেলথ গাইড প্রতিনিধি রোগীদের চাহিদা অনুযায়ী খাবার, অক্সিজেন, অ্যাম্বুলেন্স, রক্ত ইত্যাদি সরাবরাহ করে থাকেন। সর্বোপরি Rx71 এর হেলথ গাইড সেবার মাধ্যমে আপনি পাবেন একটি পরিপূর্ণ স্বাস্থ্যসেবা ।

Rx71 হেলথ গাইড সেবাঃ গ্রাহকের অভিজ্ঞতা

আমাদের মত উন্নয়নশীল দেশে কোন স্বনামধন্য চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট পাওয়া যেমন কঠিন ঠিক তেমনি কোন হাসপাতাল বা ক্লিনিকের সকল সেবা (ডাক্তার দেখানো, বিভিন্ন ধরনের টেস্ট, কাউন্সেলিং, ডাক্তারের চেম্বারে বসার ব্যবস্থা) ইত্যাদি বিষয়ে সহায়তা পাওয়াও বেশ কঠিন। আমি আরফান হোসেন, পেশায় একজন সরকারী কর্মকর্তা। আমি ইন্টারনেট থেকে Rx71 ওয়েবসাইটটির ফোন নম্বর পাই। তারপর আমি নম্বরটিতে কল করে হেলথ গাইড সেবার রিকোয়েস্ট করি। আমি নির্ধারিত দিনে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে রওনা হই। তারপর একটা নির্দিষ্ট স্থান থেকে Rx71 এর একজন হেলথ গাইড আমাকে ডাক্তারের চেম্বারে নিয়ে যান। সম্পূর্ণ ঝামেলামুক্ত ভাবে ডাক্তার দেখাই এবং ডাক্তার আমাকে কিছু টেস্ট করতে দেন। হেলথ গাইড আমাকে সব গুলো টেস্ট করার বিষয়ে সহায়তা করেন। বাংলাদেশে হেলথ গাইডের মত এমন একটি অসাধারণ সার্ভিস চালু করার জন্য Rx71 কে অসংখ্য ধন্যবাদ। আমার মত আপনারাও এই সেবা গ্রহন করুন। আশা করি সন্তোষজনক ফলাফল পাবেন।

Rx71 হেলথ গাইড সেবা বিষয়ক কিছু কথা

চিকিৎসা সেবাকে সহজতর করতে Rx71 বাংলাদেশে এই প্রথম নিয়ে এসেছে হেলথ গাইড সেবা। এই সেবায় নিয়োজিত দক্ষ কর্মীগণ ঢাকাতে অথবা ঢাকার বাইরে থেকে আগত রোগীদেরকে ডাক্তারের চেম্বারে পৌঁছে দেওয়া, ঔষধ ক্রয়ে সহযোগিতা করা, মেডিকেল টেস্ট করার ব্যাপারে সহযোগিতা করা ছাড়াও চিকিৎসা বিষয়ক আরো অন্যান্য ক্ষেত্রে সহায়তা করে থাকেন। আমাদের এই সেবাটি গ্রহনের জন্য আপনাকে Rx71health.com এর নির্ধারিত ফরমটি পূরন করতে হবে। ফরমে আপনার প্রদানকৃত তথ্য আমাদের কাস্টমার সার্ভিসের দক্ষ কর্মীগণ যাচাই বাছাই করবেন। পরবর্তীতে আপনাকে ফোন বা ইমেল এর মাধ্যমে নিশ্চিত করা হবে। এই সেবা গ্রাহীতাদের কাছ থেকে Rx71 নূন্যতম একটি সার্ভিস চার্জ নিয়ে থাকে।

Rx71 এর হেলথ গাইড সেবার প্রধান লক্ষ্য হল জনসাধারণের কাছে স্বাস্থ্যসেবাকে সহজতর করা। চিকিৎসা গ্রহনের ক্ষেত্রে রোগীদের ভোগান্তি কমানো। হেলথ গাইড সেবাকে আন্তর্জাতিক পরিমন্ডলে তুলে ধরার লক্ষ্যে Rx71 এর এক ঝাঁক তরুণ অবিরাম কাজ করে যাচ্ছে। তাই দেশের মানুষের স্বাস্থ্যসেবায় Rx71 এর এই উদ্যোগ সাফল্য মন্ডিত করতে আপনাদের সহযোগীতা ও প্রেরণা দুটোই প্রয়োজন। দেশের ডাক্তারদের সেবার মান আন্তর্জাতিক মানের তা তুলে ধরাই আমাদের কাজ। Rx71 এর হেলথ গাইড সেবা পেতে আমাদের ওয়েবসাইটটিতে নিবন্ধিত হোন।

দেশের টাকা দেশেই রাখুন, দেশের চিকিৎসা ব্যবস্থায় ভরসা রাখুন।

হেলথ গাইড সম্পর্কিত সাধারণ জিজ্ঞাসা