অনুগ্রহপূর্বক অপেক্ষা করুন ..

অ্যাপয়েন্টমেন্ট ফরম পূরণ করুন

অথবা ফোন করুন : +৮৮০ ১৭৩৫৮৯৬৯৫৫

আপনার ব্যক্তিগত তথ্য পূরণ করুন

আমরা অন্য কারো সাথে আপনার ইমেইল শেয়ার করি না।
আপনার সাথে যোগাযোগের ফোন নম্বর

আপনার রোগ সম্পর্কে তথ্য পূরণ করুন

অ্যাপয়েন্টমেন্টের জন্য ডাক্তার সিলেক্ট করুন



Rx71







হেলথ গাইড সেবা

Rx71 আপনাকে অ্যাপয়েন্টমেন্ট সেবা দেওয়ার পাশাপাশি দিচ্ছে হেলথ গাইড সেবা। এই সেবাটি গ্রহনের মাধ্যমে আপনি Rx71 এর একজন প্রতিনিধির সহায়তায় চিকিৎসা বিষয়ক বিভিন্ন ধরনের সেবা পেতে পারেন। আমাদের হেলথ গাইড সেবার মধ্যে রয়েছে রোগীকে ডাক্তারের চেম্বারে পৌঁছে দেওয়া, ট্রান্সপোর্ট সুবিধা প্রদান, ডায়াগনস্টিক সাপোর্ট, ঔষধ ক্রয়ে সহায়তা প্রদান, নার্সিং সেবা প্রদান ছাড়াও আরো অন্যান্য চিকিৎসা বিষয়ক সেবা।


অ্যাপয়েন্টমেন্ট সেবা

Rx71 এমন একটি স্বাস্থ্যসেবা প্রদানকারী ডিজিটাল প্রতিষ্ঠান যার মাধ্যমে সাধারন মানুষ, ডাক্তার বা চিকিৎসা সেবা প্রদানকারী মানুষ ও প্রতিষ্ঠান সবাই বিভিন্ন ভাবে উপকার পেতে পারে। এই ডিজিটাল প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে “অ্যাপয়েন্টমেন্ট নিন” নামক একটি সেবা। আমাদের এই সেবার মাধ্যমে আপনি রাজধানীতে অবস্থানরত এবং Rx71- এ নিবন্ধিত অথবা নিবন্ধিত নন এমন চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন।

তাছাড়া রাজধানীর বাইরে অবস্থানরত ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট পাওয়ার ক্ষেত্রেও Rx71 আপনাকে সহায়তা প্রদান করবে। অ্যাপয়েন্টমেন্ট সংক্রান্ত যেকোন সেবা পেতে আমাদের ওয়েব সাইটটির নির্ধারিত নম্বরে (০১৭৩৫৮৯৬৯৫৫) ফোন করুন সকাল ১০ থেকে রাত ৮ টার মধ্যে।

অ্যাপয়েন্টমেন্ট সেবাঃ গ্রাহকের অভিজ্ঞতা

Rx71 এর অ্যাপয়েন্টমেন্ট সেবা নিয়েছেন এমন একজন গ্রাহকের নাম ফারহানা সুলতানা। বয়স ১৮ বছর, পেশায় গৃহিনী। তার জন্ম বাংলাদেশে কিন্তু তিনি বেশ কয়েক বছর যাবত সৌদি আরবে অবস্থান করছেন। ছোটবেলা থেকেই তার চোখ ট্যারা। তবে বয়স বাড়ার সাথে সাথেই তার চোখের সমস্যাটিও বাড়তে থাকে। তার এই শরীরিক সমস্যার কারণে তাকে পরিবারের সব সদস্যদের অবজ্ঞার সম্মুখীন হতে হয়। তিনি সৌদি আরবের বেশ কিছু চিকিৎকের পরামর্শ গ্রহন করেন। কিন্তু আশানুরূপ ফলাফল পাননি। পরবর্তীতে Rx71 এর ইউটিউব চ্যানেলে ডাঃ শরফুদ্দিন স্যারের ভিডিও দেখেন। এর বেশ কিছু দিন পর তিনি বাংলাদেশে আসেন এবং এই ওয়েবসাইটটির নির্ধারিত নম্বরে কল করে ডাঃ শরফুদ্দিন স্যারের অ্যাপয়েন্টমেন্ট নেন। ফারহানা সুলতানা Rx71 এর অ্যাপয়েন্টমেন্ট সেবা সম্পর্কে বলেন “আমি অত্যন্ত খুশি। কখনোই ভাবি নাই এত দ্রুত ও সহজেই এমন স্বনামধন্য চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট পাওয়া সম্ভব। Rx71 কে অসংখ্য ধন্যবাদ।“

অ্যাপয়েন্টমেন্ট সেবা বিষয়ক কিছু কথা

স্বাস্থ্যসেবাকে উন্নত পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Rx71 চালু করেছে অ্যাপয়েন্টমেন্ট সেবা। আমাদের দক্ষ কর্মীগণ ঢাকা অথবা ঢাকার বাইরের জনসাধারণের চাহিদা অনুযায়ী অ্যাপয়েন্টমেন্ট বিষয়ক তথ্য দেওয়া, অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করা, ডাক্তারের চেম্বারের ঠিকানা, স্পেশালিটি ও কখন, কোনদিন রোগী দেখেন ইত্যাদি বিষয়ে যাবতীয় তথ্য দিয়ে সার্বিক সহায়তা করে থাকেন। Rx71 এর নির্ধারিত অ্যাপয়েন্টমেন্ট সেবার ফরমটি পূরনের পর আমাদের কাস্টমার সার্ভিসের দক্ষ কর্মীগণ আপনার প্রদানকৃত তথ্য যাচাই বাছাই করেন। ফোন বা ইমেল এর মাধ্যমে রোগীর পছন্দকৃত ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট এর তারিখ ও সময় জানানো হয়। অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করার জন্য আমরা রোগীদের কাছ থেকে নূন্যতম একটা সার্ভিস চার্জ নিয়ে থাকি। ঢাকার বাইরে থেকে আগত রোগীদেরকেও Rx71 এর দক্ষ কর্মীগণ সহায়তা করে থাকেন।

এই সেবার প্রধান লক্ষ্য হল Rx71health.com ওয়েবসাইট ব্যবহারকারীরা যেন ঘরে বসেই ঢাকার স্বনামধন্য ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন। আমরা Rx71 এর এই সেবাকে আন্তর্জাতিক পরিমন্ডলে তুলে ধরতে চাই। শুধুমাত্র দেশের ভিতরে নয় দেশের বাইরের জনসাধারণও আমাদের এই সেবা নিতে পারবেন। Rx71 এর অ্যাপয়েন্টমেন্ট সেবা নিতে আমাদের ওয়েবসাইটটিতে নিবন্ধিত হোন। সুস্থ থাকুন, ভাল থাকুন, Rx71 এর সাথেই থাকুন।

অ্যাপয়েন্টমেন্ট সেবা সম্পর্কিত সাধারণ জিজ্ঞাসা