অনুগ্রহপূর্বক অপেক্ষা করুন ..

বিশেষজ্ঞ পরামর্শ সেবা

অথবা ফোন করুন : +৮৮০ ১৭৩৫৮৯৬৯৫৫

আপনার ব্যক্তিগত তথ্য পূরণ করুন

আমরা অন্য কারো সাথে আপনার ইমেইল শেয়ার করি না।
আপনার সাথে যোগাযোগের ফোন নম্বর

বিশেষজ্ঞ পরামর্শ সেবা - তথ্য পূরণ করুন

বিশেষজ্ঞ পরামর্শ সেবা

Rx71 হল একটি স্বাস্থ্যসেবা প্রদানকারী ডিজিটাল প্রতিষ্ঠান। এই ওয়েব সাইটটির মাধ্যমে আপনি আপনার ক্রনিক বা দুরারোগ্য ব্যাধি সম্পর্কে বিশেষজ্ঞ ডাক্তারের মতামত জানতে পারবেন। অনেকক্ষেত্রে দেখা যায়, কার্ডিওলজিস্ট, অনকোলজিস্ট, ইউরোলজিস্ট অথবা অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট পেতে রোগীদের ভোগান্তির স্বীকার হতে হয়। আবার অ্যাপয়েন্টমেন্ট পাওয়া গেলেও সময় সল্পতার কারনে অনেক ক্ষেত্রে আপনি আপনার সমস্যাটি সম্পর্কে বিশেষজ্ঞ ডাক্তারের সাথে বিস্তারিত আলোচনা করতে পারেন না। তাই বাংলাদেশে এই প্রথম Rx71 নিয়ে এসেছে 'বিশেষজ্ঞের মতামত নিন' এই সেবা। আপনি এই ওয়েব সাইটটির নির্ধারিত ফরম পূরনের মাধ্যমে আপনার সমস্যা সম্পর্কে বিশেষজ্ঞ ডাক্তারদের সুচিন্তিত মতামত জানতে পারবেন।

বিশেষজ্ঞ পরামর্শ সেবাঃ গ্রাহকের অভিজ্ঞতা

দীর্ঘদিন ধরে কোন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হলে আমরা অনেকেই চাই কোন না কোন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ গ্রহন করতে। কিন্তু অনেকক্ষেত্রেই সেটা সম্ভব হয়ে ওঠে না। আমি মেহরিমা চৌধুরী। বেশ কয়েক মাস ধরে আমি আমাশয়ে ভুগছিলাম। এরপর আমি একজন বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা নেই। কিন্তু আশানুরূপ কোন ফলাফল না পেয়ে আরো বেশি অসুস্থ হয়ে যায়। আমার একজন আত্মীয়ের পরামর্শে Rx71 এর ইউটিউব চ্যানেলের বিশেষজ্ঞ ডাক্তারদের ভিডিও দেখি। কিছুদিন পরে আমি এই ওয়েবসাইটটিতে নিবন্ধিত হই এবং একজন স্বনামধন্য বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রহন করি। বর্তমানে আমি সম্পূর্ন সুস্থ। আমার মতে, Rx71 এর বিশেষজ্ঞ পরামর্শ সেবার মাধ্যমে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীরা সঠিক পরামর্শ পেতে পারেন। এমন অসাধারণ সেবা চালু করার জন্য Rx71 কে অসংখ্য ধন্যবাদ।

বিশেষজ্ঞ পরামর্শ সেবা বিষয়ক কিছু কথা

বাংলাদেশে এই প্রথম Rx71 নিয়ে এসেছে বিশেষজ্ঞ পরামর্শ সেবা। আপনি Rx71 এর মাধ্যমে আমাদেরকে আপনার শারীরিক সমস্যা সম্পর্কে লিখতে পারবেন। আমরা খুব দ্রুত আপনার প্রশ্নের উত্তর দিব। আপনি এই সেবার মাধ্যমে শুধুমাত্র Rx71 এ তালিকাভুক্ত বিশেষজ্ঞদের পরামর্শ নিতে পারবেন। এই সেবার মাধ্যমে আপনি ঘরে বসেই ঢাকার স্বনামধন্য বিশেষজ্ঞদের সুচিন্তিত পরামর্শ জানতে পারবেন। এই ওয়েবসাইটটির মাধ্যমে জনসাধারণ খুব সহজেই বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করতে পারবেন। বিশেষজ্ঞ পরামর্শ সেবা পেতে Rx71health.com এ নিবন্ধিত হোন এবং অন্যকেও নিবন্ধিত হতে অনুপ্রাণিত করুন।

বিশেষজ্ঞ পরামর্শ সেবা সম্পর্কিত সাধারণ জিজ্ঞাসা