অনুগ্রহপূর্বক অপেক্ষা করুন ..

ডাক্তারকে সমস্যা লিখুন

অথবা ফোন করুন : +৮৮০ ১৭৩৫৮৯৬৯৫৫

আপনার ব্যক্তিগত তথ্য পূরণ করুন

আমরা অন্য কারো সাথে আপনার ইমেইল শেয়ার করি না।
আপনার সাথে যোগাযোগের ফোন নম্বর

যে ডক্টরকে আপনার সমস্যা লিখবেন



Rx71



আপনার সমস্যা সম্পর্কে তথ্য পূরণ করুন

ডাক্তারকে সমস্যা লিখুন সেবা

Rx71 হল একটি স্বাস্থ্যসেবা প্রদানকারী ডিজিটাল প্রতিষ্ঠান। এই ওয়েব সাইটটির বিভিন্ন সেবার মধ্যে একটি অন্যতম সেবা হচ্ছে "ডাক্তারকে সমস্যা লিখুন"। এই সেবা গ্রহনের ফলে খুব দ্রুত এবং সহজেই আপনার সমস্যাটি Rx71 এর মাধ্যমে ডাক্তারকে লিখতে পারবেন।

চিকিৎসা বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর দিতে আমাদের ডাক্তারগণ সর্বদা প্রস্তুত থাকেন। এই সেবা পাওয়ার জন্য আমাদের ওয়েব সাইটটির নির্ধারিত ফরম পূরন করে জমা দিতে হবে। ফরমটি জমা দেওয়ার পরে খুব দ্রুত সময়ের মধ্যে ডাক্তার আপনার প্রশ্নের উত্তর দিবেন। এই সেবার মাধ্যমে আপনি তাৎক্ষণিকভাবে ডাক্তারের পরামর্শ নিতে পারবেন।

ডাক্তারকে সমস্যা লিখুনঃ গ্রাহকের অভিজ্ঞতা

ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট পাওয়া না গেলেও আমরা যদি কোন বিশ্বস্ত মিডিয়ার মাধ্যমে শারীরিক সমস্যা সম্পর্কে ডাক্তারের পরামর্শ গ্রহন করতে পারি সেটাইবা কম কিসের? আমি শামীম আহমেদ, একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা। আমি দীর্ঘদিন থেকে ডায়াবেটিসে আক্রান্ত। আসলে সবসময় ডাক্তারের শরণাপন্ন হয়ে পরামর্শ গ্রহনের সুযোগ হয়ে ওঠে না। Rx71 এর ফেসবুক পেজ থেকে এই ওয়েবসাইট সম্পর্কে জানতে পারি। তারপর Rx71 এ নিবন্ধিত হই। এখন আমার শারীরিক সমস্যা সম্পর্কে যেকোন সময় এই ওয়েবসাইটটির মাধ্যমে ডাক্তারকে লিখতে পারি এবং পরামর্শ গ্রহন করতে পারি। আমাদের দেশে এমন মহৎ একটি সেবা চালু করার জন্য Rx71 কে অসংখ্য ধন্যবাদ। আমার মত আপনারাও এই সেবাটি গ্রহন করুন। আশা করি আপনারাও এই সেবা নিয়ে উপকৃত হবেন।

<>

ডাক্তারকে সমস্যা লিখুন সেবা বিষয়ক কিছু কথা

আমাদের অনেকের পক্ষেই সব সময় ডাক্তারের চেম্বারে যেয়ে পরামর্শ নেওয়া সম্ভব হয়ে ওঠে না। তাই অনেকেই মনে করেন ডাক্তারের শরণাপন্ন না হয়ে যদি কোন বিশস্ত মিডিয়ার মাধ্যমে নিজের শারীরিক সমস্যা সম্পর্কে ডাক্তারের পরামর্শ পাওয়া যেত তাহলে কতই না ভালো হত! এই ধরনের সেবা প্রদানের উদ্দেশ্যে Rx71 চালু করেছে ‘ডাক্তারকে সমস্যা লিখুন’ সেবা। আপনি Rx71 এ নিবন্ধিত হয়ে এই ওয়েবসাইটটির তালিকাভুক্ত ডাক্তারগণের কাছে শারীরিক সমস্যা সম্পর্কে প্রশ্ন করতে পারবেন। ডাক্তারগণ Rx71 এর মাধ্যমে খুব দ্রুত আপনার প্রশ্নের উত্তর দিবেন। ঘরে বসেই এমন সেবা উপভোগ করতে আমাদের ওয়েবসাইটটিতে নিবন্ধিত হোন।

ডাক্তারকে সমস্যা লিখুন সম্পর্কিত সাধারণ জিজ্ঞাসা